নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
আরজেএফ’র হাটহাজারী শাখার উদ্যোগে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত

আরজেএফ’র হাটহাজারী শাখার উদ্যোগে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত

নিজস্ব প্রতিবেদক:

রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) হাটহাজারী উপজেলা শাখার উদ্যোগে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস  উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বুধবার (৩ মে) পৌরসদরস্থ হোটেল জামান হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আরজেএফ হাটহাজারী উপজেলা শাখার সভাপতি কে,এম মঞ্জুরুল হক জাহেদ এর সভাপতিত্বে এবং যুগ্ন সাধারণ সম্পাদক সাংবাদিক কে এম ইউসুফের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, আরজেএফ’র উপদেষ্টা, বাংলাদেশ মানবাধিকার সাংবাদিক সংস্থার কেন্দ্রীয় সভাপতি বিশিষ্ট সাংবাদিক এসএম জামাল উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন-হাটহাজারী সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি ও হাটহাজারী অনলাইন প্রেসক্লাবে সভাপতি এবং দৈনিক হাটহাজারী নিউজ এর সম্পাদক আতাউর রহমান মিয়া, আরজেএফ হাটহাজারী উপজেলার সিনিয়র সহ:সভাপতি সাংবাদিক শ্যামল নাথ, অনলাইন প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক হাটহাজারী নিউজ এর প্রকাশক ও বার্তা সম্পাদক মহিন উদ্দিন, অনলাইন প্রেসক্লাবে সদস্য দৈনিক খোলাকাগজ পত্রিকার প্রতিনিধি অরুন বৈষ্ণব এবং বিভিন্ন সাংবাদিক নেতৃবৃন্দ।

সভায় বক্তারা বলেন, গণমাধ্যম ও সাংবাদিকদের পেশাগত স্বাধীনতা দেয়া রাষ্ট্রের কর্তব্য। সারাদেশে অব্যাহতভাবে সাংবাদিক নির্যাতন ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের জোর দাবী জানানো হয়।

বক্তারা আরও বলেন, তৃণমূল সাংবাদিকদের কাজের নিরাপত্তা ও সাংবাদিকদের কল্যানে আরজেএফ এর মতো সাংবাদিক সংগঠনকে এগিয়ে আসার আহবান জানান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com